মনচুরি
- আহমেদ শাকীল - --জীবনের কিছু কথা ২৮-০৪-২০২৪

স্বপ্ন নদীর তীরে
জলেদের ভিড়ে
পাখিদের নীড়ে
তাকে ঘিরে
আমার সব জল্পনা-কল্পনা
আমি কভু তাকে ভুলবোনা
ফিঙে, শ্যামা আর মাছরাঙ্গা'রা
এসে বলল:
মরীচিকার বেশে মায়াবী কন্যা এসে,
নিয়েগেছে মন মোর
নদীর স্রোতে ভাসিয়ে, ভেসে।

১৯ ফাল্গুন, ১৪২৪ -বঙ্গাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।